জাতীয় প্রেস ক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটির দায়িত্ব গ্রহণ

রওশন ঝুনু, ঢাকা : জাতীয় প্রেস ক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটি আজ দায়িত্ব গ্রহণ করলো। নবনির্বাচিত সাধারণ সম্পাদক শ্যামল দত্তের কাছে বিদায়ী সাধারণ সম্পাদক ইলিয়াস খান আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন।

আজ বৃহস্পতিবার ৫ জানুয়ারি ২০২৩ বেলা ১২টায় জাতীয় প্রেস ক্লাবের দ্বিতীয় তলায় নবনির্বাচিত ও বিদায়ী কমিটির যৌথ সভার মধ্য দিয়ে দায়িত্ব গ্রহণ সম্পন্ন হয়।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় প্রেস ক্লাবের টানা দ্বিতীয়বার নির্বাচিত সভাপতি ফরিদা ইয়াসমিন। সভার শুরুতে সূচনা বক্তব্যে ফরিদা ইয়াসমিন নতুন বছরে নবনির্বাচিত কমিটি ও বিদায়ী কমিটির সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত শুভেচ্ছা বক্তব্যে, নবনির্বাচিত কমিটি ও বিদায়ী কমিটির সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি একটি আধুনিক ও স্মার্ট প্রেস ক্লাব গঠনে তাঁর নির্বাচনী  প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন। এরপর একে একে নবনির্বাচিত ও বিদায়ী কমিটির সদস্যরা বক্তব্য রাখেন।

আলোচনা শুরুর পূর্বে সভায় জাতীয় প্রেস ক্লাবের সদ্য প্রয়াত সদস্য মাইন উদ্দিন আহমেদ-এর আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

বরেণ্য স্থপতি ও বীর মুক্তিযোদ্ধা মোবাশ্বের হোসেনের মৃত্যুতে সভায় আনুষ্ঠানিক শোক প্রস্তাব গৃহীত হয়। শোক প্রস্তাবে বলা হয়, তাঁর মৃত্যুতে শুধু দেশের নয়, জাতীয় প্রেস ক্লাবেরও অপূরণীয় ক্ষতি হয়েছে। কারণ তিনি ক্লাবের বঙ্গবন্ধু মিডিয়া কমপ্লেক্সের নকশা প্রণয়নের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। তাঁর বিদেহীর আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

SuperWebTricks Loading...
Headlines