পদ্মা ব্যাংকের গৃহঋণ সহজেই নিন : রিহ্যাব ফেয়ারে পদ্মা ব্যাংকের বিশেষ গৃহঋণ সেবা

রওশন ঝুনু, ঢাকা : পদ্মা ব্যাংকের গৃহঋণ সহজেই নিন- স্লোগানে আবাসন খাতের সবচেয়ে বড় মেলা “রিহ্যাব ফেয়ার ২০২”-এ গ্রাহকদের জন্য বিশেষ গৃহঋণ সেবা নিয়ে এসেছে পদ্মা ব্যাংক লিমিটেড। সহজ ও দ্রুততম সময়ে ঋণ  দেয়ার সুবিধা নিয়ে মেলায় ১১৩ নাম্বার স্টল উদ্বোধন করেছে ব্যাংকটি। পাঁচদিনের মেলা শেষ হবে রোববার, ২৫ ডিসেম্বর, ২০২২।

বুধবার ২১ ডিসেম্বর রাজধানীর শেরে বাংলা নগরস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পদ্মা ব্যাংকের স্টলটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন রিহ্যাবের প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল)। এই সময় উপস্থিত ছিলেন রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইন্তেখাবুল হামিদ, পদ্মা ব্যাংকের এসইভিপি, সিইচআরও এবং সিসিও এম আহসান উল্লাহ খান, এসএমই অ্যান্ড রিটেইল ব্যাংকিং হেড রকিবুল হাসান চৌধুরী, রিটেইল প্রোডাক্ট হেড মো. কাজী মো. ফজলুর রহমান-সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা।

মেলায় গ্রাহকরা পদ্মা ব্যাংকের গৃহঋণ সেবা সম্পর্কে জানতে পারবেন। সেবাগুলোর মধ্যে আছে গ্রামীণ গৃহঋণ, আধাপাকা বাড়ি এবং অ্যাপার্টমেন্ট কেনা বা বাড়ি বানানোর নিয়মিত ঋণ। এছাড়া অ্যাপার্টমেন্ট বা বাড়ি আধুনিকায়নেও ঋণ দেবে পদ্মা ব্যাংক।

রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে থাকছে প্রবাসী গৃহঋণ অথবা এনআরবি হোম লোন সেবা। দেশের বাইরে কর্মজীবী যে কেউ এই সুবিধার আওতায় পড়বেন।  সর্বোচ্চ ২ কোটি টাকা পর্যন্ত ঋণ সুবিধা পাবেন তারা।

গ্রামীণ গৃহঋণে সর্বোচ্চ ৮০ লাখ টাকা ঋণ দেবে ব্যাংক। দেশের যেকোনো জায়গা থেকে পাওয়া যাবে এই ঋণ সুবিধা।

আধাপাকা প্রপার্টি ফাইন্যান্সিং সেবাও চালু করেছে পদ্মা ব্যাংক। এক্ষেত্রে ৫০ লাখ টাকা পর্যন্ত ঋণ সুবিধা মিলবে। বাসা বাড়ি আধুনিকায়নের জন্যও মিলবে ঋণ।

২১ থেকে ৬৫ বছর পর্যন্ত যে কেউ ঋণের জন্য আবেদন করতে পারবেন। অবশ্য শর্ত হচ্ছে, কাজের অভিজ্ঞতা থাকতে হবে অন্তত্য দুই থেকে তিন বছর। আয়ের উৎস অনুযায়ী ঋণ পরিশোধ সীমা ২৫ থেকে ৫০ হাজার টাকা। সময় পাওয়া যাবে সর্বোচ্চ ২৫ বছর।

পদ্মা নির্মাণ লোন: স্বপ্নের বাড়ি নিজেই গড়ি এই ব্যানারে এসএমই গ্রাহকদের বাণিজ্যিকভাবে ব্যবহারের জন্য পাকা, সেমি-পাকা ঘর নির্মাণে ঋণ সুবিধা পাওয়া যাবে। নির্মাণ ব্যয়ের ৭০% পর্যন্ত ঋণ সুবিধা মিলবে।

পদ্মা গতি লোন: এসএমই গ্রাহকদের অফিসিয়াল কাজে ব্যবহারের জন্য অটো লোন সুবিধা ছাড়াও পণ্য বহনের জন্য পিকআপ ভ্যান, ব্যবসা সম্প্রসারণের জন্য মেশিনারিজ ক্রয়ে এই ঋণ সুবিধা পাওয়া যাবে। ০৫ লক্ষ থেকে ০২ কোটি টাকা পর্যন্ত ঋণ সুবিধা পাওয়া যাবে এই পণ্যে।

পদ্মা কমার্শিয়াল স্পেস লোন: ব্যবসায়িক সমন্বয় যখন আধুনিক ঠিকানায় এই লক্ষ্য নিয়ে এসেছে এই ঋণ সেবাটি। বাণিজ্যিক এলাকায় কমার্শিয়াল স্পেস ক্রয় বা নির্মাণে এই ঋণ সুবিধা পাওয়া যাবে। সর্বোচ্চ ৭০% পর্যন্ত (ক্রয় মূল্যের বা নির্মাণ ব্যয়ের) ঋণ পাওয়া যাবে।

সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক এবং আইসিবির মূল মালিকানায় পরিচালত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড ৫৯ শাখা, ৩টি উপশাখা এবং ৭টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

SuperWebTricks Loading...
Headlines