জাতীয় প্রেস ক্লাবের দুইদিনব্যাপী শিশু আনন্দমেলা শুরু

রওশন ঝুনু, ঢাকা :  জাতীয় প্রেস ক্লাবের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আজ শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২ সদস্যদের ছেলেমেয়েদের জন্য দুইদিনের শিশু আনন্দমেলা শুরু হয়েছে। শিশু আনন্দমেলা উদ্বোধন করেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন। তিনি শিশুদের স্বতস্ফুর্ত অংশগ্রহণকে অভিনন্দন জানিয়ে বলেন, যে কোনো প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হওয়াটাই বড় কথা নয়, প্রতিযোগিতায় অংশগ্রহণ করাটাই আনন্দের। ব্যবস্থাপনা কমিটির প্রদর্শনী ও শিশু শিক্ষা উপ-কমিটির আহ্বায়ক শাহনাজ বেগম পলির পরিচালনায় অনুষ্ঠানে ক্লাবের যুগ্ম সম্পাদক আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন, ভানু রঞ্জন চক্রবর্তী ও রহমান মুস্তাফিজ উপস্থিত ছিলেন।

এই আয়োজনের প্রথম দিনে বিভিন্ন বয়সী ছেলেমেয়েদের দৌড়, অংক দৌড়, বিস্কুট দৌড়সহ ৯টি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে নয়টায় শুরু হওয়া এ প্রতিযোগিতায় শতাধিক ছেলেমেয়ে অংশ নেয়। বিকালে অনুষ্ঠিত হয় আবৃত্তি ও সঙ্গীত প্রতিযোগিতা। এতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সঙ্গীতা চৌধুরী ও অনিমা মুক্তি গোমেজ। এ ছাড়া সকাল ১১টায় নারী সদস্য ও সদস্যদের স্ত্রীরা পিলোপাসিং ও দড়ি টানাটানিতে অংশ নেন।

আগামীকাল শনিবার বেলা ৩টায় সদস্যদের ছেলেমেয়েদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এ ছাড়া সদস্যদের স্ত্রী ও ১৫ থেকে ২১ বছর বয়সী মেয়েদের লুডু প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে র‌্যাফেল ড্র পুরস্কার বিতরণী ও বিচিত্রানুষ্ঠান।

দৃষ্টি আকর্ষণ : বিশেষভাবে উল্লেখযোগ্য, মিনি ম্যারাথন প্রতিযোগিতা ভোর সাড়ে ৫টায়, সকালে পুরস্কার বিতরণী, সন্ধ্যায় কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান, নৈশভোজ ও র‌্যাফেল ড্র ২০ অক্টোবরের পরিবর্তে ২১ অক্টোবর ২০২২ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

SuperWebTricks Loading...
Headlines